হলিউড তারকাদের চেয়েও অক্ষয়ের পারিশ্রমিক বেশি

0

এফএনএস বিনোদন: বলিউড অভিনেতা অক্ষয় কুমারের পারিশ্রমিক বেশি হলিউডের অনেক তারকার চেয়ে। যেনতেন তারকারা নন, জ্যাকি চ্যান, ব্র্যাডলি কুপার (অ্যা স্টার ইজ বর্ন), ‘ক্যাপ্টেন আমেরিকা’ ক্রিস ইভান্স, ‘অ্যান্ট-ম্যান’ পল রুড ও উইল স্মিথের চেয়েও তার সম্মানি বেশি। মার্কিন ব্যবসা সংক্রান্ত ম্যাগাজিন ফোর্বসের দৃষ্টিতে, বিশ্বের সবচেয়ে বেশি পারিশ্রমিক পাওয়া অভিনেতাদের তালিকায় চার নম্বরে আছেন তিনি। সেরা দশে আর কোনও ভারতীয় নেই। ফোর্বসের হিসাবে, ২০১৮ সালের জুন থেকে এ বছরের জুন পর্যন্ত ৬ কোটি ৫০ লাখ মার্কিন ডলার পারিশ্রমিক পেয়েছেন অক্ষয়। অর্থাৎ ৫৪৯ কোটি ৫৭ লাখ ৫০ হাজার টাকা! এ বছর তার ‘কেসারি’ ও ‘মিশন মঙ্গল’ দারুণ ব্যবসায়িক সাফল্য পেয়েছে। এর মধ্যে ‘মিশন মঙ্গল’ মুক্তির পাঁচ দিনেই ১০০ কোটি রুপির ক্লাব ছুঁয়েছে। গত বছর অক্ষয়ের ‘প্যাডম্যান’, ‘গোল্ড’ ও ‘টু পয়েন্ট জিরো’ বক্স অফিসে দারুণ ব্যবসা করেছে। ধারাবাহিক সাফল্যের সুবাদে তর তর করে তার সম্মানী বেড়েছে।

৫১ বছর বয়সী অক্ষয়ের হাতে এখন আছে ফরহাদ সামজির কমেডি ‘হাউসফুল ফোর’, করণ জোহর প্রযোজিত ‘গুড নিউজ’, রোহিত শেঠির ‘সূর্যবংশী’ ও তামিল ছবির রিমেক ‘লক্ষ্মী বোম’।

অক্ষয় কুমার ও ডোয়াইন জনসনএদিকে সবচেয়ে বেশি পারিশ্রমিক পাওয়া অভিনেতার তালিকায় শীর্ষে আছেন ডোয়াইন জনসন। দ্য রক নামেই তার পরিচিতি বেশি। গত একবছরে তিনি আয় করেছেন ৮ কোটি ৯৪ লাখ ডলার। অক্ষয়ের ওপরে থাকা বাকি দু’জন হলেন ‘থর’ ক্রিস হেমসওর্থ ও ‘আয়রন ম্যান’ রবার্ট ডাউনি জুনিয়র।

ডোয়াইন জনসনবিশ্বের সবচেয়ে বেশি পারিশ্রমিক পাওয়া অভিনেতা

১. ডোয়াইন জনসন (৮ কোটি ৯৪ লাখ ডলার)

২. ক্রিস হেমসওর্থ (৭ কোটি ৬৪ লাখ ডলার)

৩. রবার্ট ডাউনি জুনিয়র (৬ কোটি ৬০ লাখ ডলার)

৪. অক্ষয় কুমার (৬ কোটি ৫০ লাখ ডলার)

৫. জ্যাকি চ্যান (৫ কোটি ৮০ লাখ ডলার)

৬. ব্র্যাডলি কুপার (৫ কোটি ৭০ লাখ ডলার)

৭. অ্যাডাম স্যান্ডলার (৫ কোটি ৭০ লাখ ডলার)

৮. ক্রিস ইভান্স (৪ কোটি ৩০ লাখ ডলার)

৯. পল রুড (৪ কোটি ১০ লাখ ডলার)

১০. উইল স্মিথ (৩ কোটি ৫০ লাখ ডলার)

সূত্র: বলিউড হাঙ্গামা, বিবিসি

Share.

Leave A Reply