বজ্রাঘাতে ২ জনের মৃত্যু ৪ জন আহত চাটমোহরে

0

স্টাফ রিপোর্টার : চাটমোহর উপজেলার বোঁথড় ও দোদারিয়া গ্রামে শনিবার বিকেল সাড়ে ৩টার দিকে মাঠ থেকে বাড়ি ফেরার সময় বজ্রাঘাতে স্কুলছাত্রসহ দুই জনের মৃত্যু হয়েছে। এসময় আরো ৪ জন আহত হয়েছে। নিহতরা হলেন উপজেলার বিলচলন ইউনিয়নের বোঁথড় গ্রামের জাকির হোসেন ছেলে বিলচলন ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণীর ছাত্র শান্ত হোসেন(১২) এবং একই ইউনিয়নের দোদারিয়া গ্রামের ইয়াকুব আলীর মেয়ে রিনা খাতুন (২৮)।

জানা যায়, শনিবার বিকেল সাড়ে ৩টার দিকে হঠাৎ করে উচ্চ শব্দে ব্যাপক বজ্রপাত এবং শিলাবৃষ্টি শুরু। মূহুর্মু বজ্রপাতে আতংকিত হয়ে পড়েন সবাই। এসময় শান্ত মাঠ রসুন নিয়ে এবং রিনা খাতুন মাঠ থেকে ছাগল নিয়ে বাড়ি ফিরছিলো। বজ্রপাতে আহত হয়ে সঙ্গাহীন হয়ে পরে। তাদের দ্রুত চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকেরা তাদের মৃত ঘোষনা করেন। আহত চারজন হলো-উপজেলার নটাবাড়িয়া গ্রামের মোজাহার প্রামানিকের স্ত্রী শাহনাজ খাতুন (৩৫), বোঁথড় গ্রামের আলমাছ আলীর স্ত্রী রেহেনা খাতুন (৪০), মৃত কফিল প্রামানিকের ছেলে কাবিল প্রামানিক (৫০) ও -বোঁথড় মধ্যপাড়া গ্রামের আলম হোসেনের ছেলে ৫ম শ্রেণীর ছাত্র মুসা হোসেন (১৩)।

চাটমোহর থানার পরিদর্শক (তদন্ত) শরিফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনার সময় হতাহতরা মাঠ থেকে রসুন ও ছাগল নিয়ে বাড়ি ফেরার পথে বৃষ্টির মধ্যে তাদের ওপর বজ্রপাত হলে আহত হন। তাদের উদ্ধার করে স্থানীয়রা চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শান্ত ও রীনা খাতুনকে মৃত ঘোষণা করেন। আহতদের চিকিৎসা দেয়া হচ্ছে।

Share.

Leave A Reply