বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবলের ফাইনাল অনুষ্ঠিত আটঘরিয়ায়

0

আটঘরিয়া প্রতিনিধি : আটঘরিয়ায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব প্রাথমিক বিদ্যালয়ের ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার উপজেলা পরিষদ মাঠে এ আয়োজনে সভাপতিত্ব করেন আটঘরিয়া উপজেলা ইউএনও জয়নাল আবেদীন (অতি:দা:)। আটঘরিয়া উপজেলা শিক্ষা অফিসের আয়োজনে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান তানভীর ইসলাম। বিশেষ অতিথি ছিলেন জেলা সহকারি প্রাথমিক শিক্ষা অফিসার আব্দুর রাজ্জাক, উপজেলা শিক্ষা অফিসার সিরাজুম মনিরা, উপজেলা কৃষি কর্মকর্তা প্রশান্ত কুমার সরকার, সহকারি শিক্ষা অফিসার কামরুজ্জামান, নাহিদা আক্তার।

উক্ত ফাইনাল টুর্নামেন্টে প্রধান শিক্ষক, সহকারি শিক্ষক সহ ছাত্রছাত্রীরা এসময় উপস্থিত ছিলেন। এসময় খেলায় প্রধান রেফারির দায়িত্বে ছিলেন প্রধান শিক্ষক গোলাম মোস্তফা, সহকারি শিক্ষক সোহেল রানা, সহকারি রেফারির দায়িত্বে ছিলেন শিক্ষক শফিরুল ইসলাম ও শফিকুল । উক্ত খেলায় ধারা বর্ননায় ছিলেন সহকারি শিক্ষক আরিফুল ইসলাম ও  মুকুল হোসেন।

বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্টে খিদিরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় বনাম কয়রাবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়কে ৩-০ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। এবং বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা ফুটবল টুর্নামেন্ট রাঘবপুর সরকারি প্রাথিমক বিদ্যালয় বনাম গোড়রী সরকারি প্রাথিমক বিদ্যালয়কে ট্রাইব্রেকারে ২-১ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হন। শ্রেষ্ঠ খেলোয়ার নিবার্চিত হয়েছেন ইলা খাতুন ও দেবনাথ সরকার এবং সর্বোচ্চ গোলদাতা হলেন হিরা খাতুন ও যুগল কুমার। খেলা শেষে অতিথিবৃন্দ বিজয়ীদের হাতে পুরুস্কার তুলে দেন।

Share.

Leave A Reply