উপজেলা চেয়ারম্যানের পদত্যাগ চাটমোহরে

0

স্টাফ রিপোর্টার : বিএনপির দলীয় মনোনয়ন পেয়ে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে চাটমোহর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ করলেন হাসাদুল ইসলাম হীরা। তিনি উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক। বুধবার দুপুর ২টায় জেলা প্রশাসক মো. জসিম উদ্দিনের কার্যালয়ে গিয়ে তার হাতে পদত্যাগ তুলে দেন তিনি।

পাবনা-৩ আসন (চাটমোহর-ভাঙ্গুড়া-ফরিদপুর) থেকে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে চাটমোহর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ করেন হাসাদুল ইসলাম হীরা। তিনি এর আগে চাটমোহর প্যের মেয়র পদ থেকে পদত্যাগ করে উপজেলা চেয়ারম্যান পদে প্রার্থী হয়ে মেয়র নির্বাচিত হন। এবার তিনি সেই পদটি থেকে পদত্যাগ করে বিএনপি থেকে সংসদ নির্বাচনে অংশ নিতে  মনোনয়নপত্র দাখিল করেছেন।

পদত্যাগের সত্যতা স্বীকার করে হাসাদুল ইসলাম হীরা বলেন,‘বিএনপি কেন্দ্রীয় কমিটি থেকে এমপি পদে নির্বাচনের জন্য দলীয় মনোনয়নের চিঠি পেয়েছি। আমি দলের হয়ে সংসদ নির্বাচনের জন্য নিজ জ্ঞানে, সুস্থ শরীরে এবং স্বেচ্ছায় পদত্যাগ করেছি। সেই সাথে বিএনপির এই হারানো আসনটি পুনরুদ্ধার করতে আবারও বিএনপিসহ সর্বস্তরের জনসাধারণকে ধানের শীষ মার্কায় ভোট দেয়ার আহ্বান করছি।’

Share.

Leave A Reply