সুস্থ হয়ে উঠছেন আর্তেতা, অনুশীলন বাতিল করলো আর্সেনাল

0

এফএনএস স্পোর্টস: আর্সেনালের কোচ মিকেল আর্তেতা জানিয়েছেন তিনি ভাল অনুভব করছেন এবং দ্রুতই করোনভাইরাস থেকে পুরোপুরি সুস্থ হয়ে উঠতে পারবেন বলে আশাবাদ ব্যক্ত করেছেন। ভাইরাসের কারণে বন্ধ হয়ে যাওয়ার পর গতকাল থেকে আর্সেনালের অনুশীলন শুরু হবার কথা থাকলেও আর্সেনালের পক্ষ থেকে জানানো হয়েছে এই মুহূর্তে মাঠে নামাটা ঠিক হবে না। এটা দায়িত্বজ্ঞানহীনতার পরিচয় হবে।

প্রিমিয়ার লিগে প্রথম কেস হিসেবে গত ১২ মার্চ আর্তেতার দেহে কোভিড-১৯ পজিটিভ ধরা পড়ে।

ফ্রেব্রুয়ারির শেষ নাগাদ এমিরেটস স্টেডিয়ামে ইউরোপা লিগে অলিম্পিয়াকোসের কাছে পরাজিত হয়েছিল গানার্সরা। ঐ ম্যাচের পর অলিম্পিয়াকোসের মালিক ইভানগেলোস মারিনাকিসের দেহে করোনার অস্তিত্ব ধরা পড়ে। ঐ ম্যাচের পরপরই আর্সেনাল করোনা আতঙ্কে আইসোলেশন যাবার ঘোষনা দেয়। ফলে ম্যানচেস্টার সিটির সাথে প্রিমিয়ার লিগের ম্যাচটি বাতিল হয়ে যায়।

আর্তেতা বলেছেন, ‘সবকিছু খুব দ্রুত ঘটে গেল। গতকাল মঙ্গলবার আমি কিছুটা অসুস্থ অনুভব করায় চিকিৎসকের কাছে যাই, কিন্তু তিনি চেম্বারে ছিলেন না। অনুশীলনের পর আমি বোর্ড পরিচালকদের ফোন দেই, আমি তখন গাড়িতে ছিলাম। ঐ সময় তারা আমাকে জানান অলিম্পিয়াকোসে করোনা ধরা পড়েছে। যা আমাদের সকলের জন্য বেশ ঝুঁকিপূর্ণ একটি সংবাদ। তখনই আমি তাদেরকে আমার অসুস্থতার কথা জানাই।’

এর ৪৮ ঘন্টা পর আর্তেতার করোনা পরীক্ষার ফলাফল পজিটিভ আসে। তারপর থেকেই তিনি ঘরেই চিকিৎসা নিয়েছেন।

 

 

Share.

Leave A Reply