মাতৃভাষা দিবস উদযাপন চাটমোহরে

0

স্টাফ রিপোর্টার : চাটমোহরে পুষ্পস্তবক অর্পণ,প্রভাত ফেরী,আলোচনা সভা ও দোয়া মাহফিলের মধ্য দিয়ে অমর একুশে ফেব্রুয়ারি শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন করা হয়েছে।

দিবসের প্রথম প্রহর রাত ০.০১ মিনিটে উপজেলা পরিষদ চত্বরের শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পন করেন উপজেলা চেয়ারম্যান আব্দুল হামিদ মাস্টার ও ইউএনও মো. সৈকত ইসলামের নেতৃত্বে উপজেলা পরিষদের কর্মকর্তাবৃন্দ। এরপর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র অ্যাড.সাখাওয়াত হোসেন সাখোর নেতৃত্বে আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠণসমূহ,চাটমোহর সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার সজীব শাহরীন ও থানার ওসি আমিনুল ইসলামের নেতৃত্বে পুলিশ প্রশাসন পুষ্পস্তবক অর্পন করে।

অন্যদিকে চাটমোহর পৌরসভা,পাবনা পল্লী বিদ্যুৎ সমিতি-১,প্রেসক্লাব,ব্যবসায়ী সমিতি,বিএনপি ও অঙ্গ সহযোগি সংগঠণ,উপজেলা শিক্ষক সমিতি,তারুণ্যের আলো,চাটমোহর যুব সোসাইটিসহ বিভিন্ন সংগঠণ পুষ্পস্তবক র্পন করে। রোববার সকালে চাটমোহর সরকারি কলেজ,মহিলা ডিগ্রী কলেজ,সরকারি আরসিএন এন্ড বিএসএন পাইলট উচ্চ বিদ্যালয়,পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়,বিলচলন ইউনিয়ন উচ্চ বিদ্যালয়,বরদানগর বিলচলন দ্বিমুখী উচ্চ বিদ্যালয়,মূলগ্রাম ইউনিয়ন উচ্চ বিদালয়,হরিপুর দূর্গাদাস স্কুল এন্ড কলেজ,অরবিট্ল লিংক স্কুল,ডিএ জয়েন উদ্দিন স্কুল,মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়,আফ্রাতপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়,শালিখা সরকারি প্রাথমিক বিদ্যালয়,খতবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়,চাটমোহর টেকনিক্যাল এন্ড বিএমআইসহ সকল শিক্ষা প্রতিষ্ঠানে পুষ্পস্তবক অর্পন,আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

চাটমোহর উপজেলা প্রশাসনের আয়োজন উপজেলা পরিষদ সভা কক্ষে অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন ইউএনও মো.সৈকত ইসলাম,চাটমোহর পৌরসভা কর্তৃক আয়োজিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন পৌর মেয়র অ্যাড.সাখাওয়াত হোসেন সাখো।

Share.

Leave A Reply