ভাই, এভাবেই চলবে দেশটা? – শাকিব খান

0

এফএনএস বিনোদন: শাকিব খান আগেই জানান দিয়েছিলেন, ‘মনের মতো মানুষ পাইলাম না’ পুরোপুরি গল্প প্রধান ছবি। যেখানে সমাজ, প্রেম, দেশপ্রেম, মানবতা আর মূল্যবোধের কথা বলা হয়েছে। যেটা দেখলে দর্শকরা দেশপ্রেমে উদ্বুদ্ধ হবেন। সমাজের প্রতি দায়িত্ববোধ তৈরি হবে। পারিবারিক সম্পর্ক দৃঢ় হবে। মানুষ মানুষকে আরও ভালোবাসতে শিখবে।

‘মনের মতো মানুষ পাইলাম না’ ছবির তিন মিনিটের ট্রেলার প্রকাশের পর সেটিরেই প্রতিধ্বনি মিলেছে দর্শক-সমালোচকের চোখে। যার পুরোটাজুড়ে রয়েছে বাংলাদেশের এই সময়ের খানিক প্রেক্ষাপট। মনে হলো, ছবির মধ্যে নারী নির্যাতনের চিত্র ফুটে উঠেছে বিরাট ক্যানভাসে। ট্রেলারের শেষে সবার উদ্দেশ্যে শাকিব যেখানে একটি প্রশ্ন রেখে দিয়েছেন সচেতন ভাবে, ‘ভাই, এভাবেই চলবে দেশটা?’। ধারণা করা হচ্ছে, এই প্রশ্নের জবাব শাকিব নিজেই দেবেন প্রেক্ষাগৃহে যাওয়া দর্শকদের।

আসন্ন ঈদে মুক্তি পেতে যাচ্ছে মোট ৩ ছবি। এরমধ্যে দর্শকের আগ্রহের কেন্দ্রবিন্দুতে রয়েছে শাকিব খান ও শবনম বুবলী জুটির ‘মনের মতো মানুষ পাইলাম না’। ছবিটির ট্রেলার প্রকাশের পর থেকে অন্তর্জালে প্রশংসায় ভাসছেন শাকিব-বুবলী!

জাকির হোসেন রাজু পরিচালিত এসকে ফিল্মসের ইউটিউব চ্যানেল থেকে ২২ ঘণ্টায় প্রায় সাড়ে ৩ লাখ ভিউ হয়েছে।গান আর ট্রেলার থেকে পাওয়া উৎসাহে উচ্ছ্বসিত নায়িকা বুবলীও। তিনি জানান, ‘ছবিটি জীবনঘনিষ্ঠ। আমাদের চারপাশের সাম্প্রতিক কিছু বিষয় উঠে আসবে এতে। যে ঘটনাগুলোর মধ্যে দর্শক নিজেকে আবিষ্কার করতে পারবেন। গান ও ট্রেলার ইতিবাচকভাবে গ্রহণ করেছে, এটা আমাদের জন্য আশাব্যঞ্জক।’

শাকিব খান ও বুবলী ছাড়াও ‘মনের মতো মানুষ পাইলাম না’ ছবিতে আছেন তারিক আনাম খান, মিশা সওদাগর, সাবেরী আলম, ডন, মাসুম বাশার, নাজিবা বাশার, সাদেক বাচ্চু প্রমুখ।

দেশ মাল্টিমিডিয়ার ব্যানারে ছবিটি মুক্তি পাচ্ছে ১২ আগস্ট প্রায় দেড় শ’ প্রেক্ষাগৃহে।

Share.

Leave A Reply