ব্যর্থ বিএনপিকে আস্তাকুড়ে ফেলবে মানুষ: নৌ-প্রতিমন্ত্রী

0

এনএনবি : করোনাভাইরাসের সংকটে দায়িত্বশীল ভূমিকায় পালনে ব্যর্থ হওয়ায় বিএনপিকে মানুষ আস্তাকুড়ে নিক্ষেপ করবে বলে মন্তব্য করেছেন নৌ-প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী।

শনিবার দুপুরে জাতীয় প্রেসক্লাবে ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) উদ্যোগে অ্যাম্বুলেন্স সেবা চালুর উদ্বোধনের সময় একথা বলেন তিনি।

খালিদ মাহমুদ চৌধুরী বলেন, করোনাভাইরাস নিয়ে যে সব রাজনৈতিক দল সমালোচনা করছেন বিশেষ করে বিএনপি। এ পরিস্থিতির জন্য কোনো দেশ প্রস্তুত ছিল না। সেখানে মুখরোচক সমালোচনা না সরকার যে ব্যবস্থাগুলো নিচ্ছে তার ত্রুটিগুলোতে ধরিয়ে দেওয়ার ক্ষেত্রে দায়িত্বশীল হতে হবে।

“কিন্তু আমরা দেখতে পাচ্ছি করোনাভাইরাসের সংকটের শুরু থেকে বিএনপি দায়িত্বশীল ভূমিকা পালনে ব্যর্থতার পরিচয় দিচ্ছে।  আমি মনে করি এই দায়িত্বশীল ভূমিকায় যারা ব্যর্থতার পরিচয় দিবে, তাদেরকে আগামী বাংলাদেশের মানুষ আস্তাকুড়ে নিক্ষেপ করবে।”

গণমাধ্যম কর্মীদের ছাঁটাই না করতে মালিকদেও প্রতি আহ্বান জানিয়ে নৌ- পরিবহন প্রতিমন্ত্রী বলেন, “খুব দুঃখজনক হলেও সত্য, অনেক বিত্তবান যারা অনেক বড় বড় গণমাধ্যম পরিচালনা করেন তারা কোটি কোটি টাকা বিভিন্ন জায়গায় অনুদান হিসেবে দিচ্ছেন। কিন্তু সেই জায়গা থেকেও গণমাধ্যমকর্মীদের ছাটাই করা হচ্ছে।”

ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজের) সভাপতি কুদ্দুস আফ্রাদের সভাপতিত্বে সাধারণ সম্পাদক সাজ্জাদ আলম খান তপু, যুগ্ম সাধারণ সম্পাদক খায়রুল আল, সাংগঠনিক সম্পাদক জিহাদুর রহমান জিহাদ, ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাংগঠনিক সম্পাদক হাবীবুর রহমান, এম্বুলেন্স মালিক কল্যাণ সমিতির সভাপতি গোলাম মোস্তফা, সাধারণ সম্পাদক বাদল মাদবর সেখানে বক্তব্য দেন।

Share.

Leave A Reply