নওগাঁয় সড়ক দুর্ঘটনায় নিহত ২

0

এনএনবি : নওগাঁয় দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হয়েছেন; এ ঘটনায় আহত হয়েছেন আরও অন্তত পাঁচজন।

গতকাল শুক্রবার সকাল ৭টায় নওগাঁ-রাজশাহী মহাসড়কের মান্দা উপজেলা ফেরিঘাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে বলে মান্দা থানার ওসি শাহিনুর রহমান জানান।

নিহতরা হলেন- কুড়িগ্রাম জেলার ভুরুঙ্গামারী উপজেলার আংগারিয়া গ্রামের শরৎচন্দ্র বর্মণের ছেলে দীনেশ চন্দ্র বর্মণ (৩৮), একই গ্রামের দীনবন্ধু বর্মণের ছেলে দীনেশ বর্মণ (৩৬) ও নওগাঁ সদর উপজেলার বাচাড়ীগ্রাম এলাকার শামসুল হকের স্ত্রী আরিফা বেগম (৫৫)।

আহতরা হলেন- কুড়িগ্রামের ভুরুঙ্গামারী উপজেলার ছোটখাটামারি গ্রামের শিপন আলী (২৪), আংগারিয়া গ্রামের রফিকুল ইসলাম (৩৫), একই গ্রামের গৌরাঙ্গ চন্দ্র বর্মণ (৪০), নলেয়া গ্রামের বাচ্চু মিয়া (৩৫) ও রাজশাহীর বাগমারা উপজেলার খালগ্রামের আব্দুল জলিল (৪০)।

ওসি বলেন, “কুড়িগ্রাম জেলার ভুরুঙ্গামারী উপজেলা থেকে খড় নিয়ে একটি ট্রাক রাজশাহীর বাগমারা উপজেলার মচমইল বাজারে যাচ্ছিল।পথে জোনাকী হোটেলের সামনে বিপরীত দিক থেকে আসা পাথরবোঝাই ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দুইজনের মৃত্যু হয়।”

এ পুলিশ কর্মকর্মা বলেন, হতাহতদের মধ্যে ট্রাক চালক শিপন আলী ছাড়া অন্যরা পান ও খড় ব্যবসায়ী। ভুরুঙ্গামারী থেকে আনা খড় বাগমারীর মচমইল বাজারে বিক্রি করে সেখান থেকে পান কিনে আবার তাদের ভুরুঙ্গামারী ফিরে যাওয়ার কথা ছিল। দুর্ঘটনায় শিকার খড়বোঝাই ট্রাকটি উদ্ধার করে থানায় নেওয়া হয়েছে।

Share.

Leave A Reply