জৈব সুরক্ষা বলয়ে ‘নেগেটিভ’ ক্রিকেটাররা

0

এফএনএস স্পোর্টস: ২৪ নভেম্বর থেকে শুরু হচ্ছে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ। টুর্নামেন্ট শুরুর আগে পাঁচ দলের ক্রিকেটারদের করোনাভাইরাস পরীক্ষা করানো হয়েছে। পরীক্ষা শেষে নেগেটিভ হওয়া ক্রিকেটাররা যাচ্ছেন জৈব সুরক্ষা বলয়ে। শুক্রবার প্রতিটি দলের খেলোয়াড়দের করোনা পরীক্ষার করা হয়। পাঁচ দলের চারটি- বেক্সিমকো ঢাকা, মিনিস্টার গ্রুপ রাজশাহী, ফরচুন বরিশাল, জেমকন খুলনার সব ক্রিকেটারের করোনার ফল নেগেটিভ এসেছে। গাজী গ্রুপ চট্টগ্রামের মাহমুদুল হাসান জয় শুধু পজিটিভ হয়েছেন। চট্টগ্রাম চাইলে মাহমুদুলকে রেখে অপেক্ষা করতে পারে কিংবা প্লেয়ার্স ড্রাফট থেকে নতুন করে কাউকে নিতে পারবে। টুর্নামেন্ট চলাকালীন পুরো সময় হোটেল থেকে মাঠ এবং মাঠ থেকে হোটেলে এই সুরক্ষা বলয়ের মধ্যেই থাকতে হবে ক্রিকেটারদের। পাঁচ দলের ৮০ ক্রিকেটারের সঙ্গে এই প্রতিযোগিতায় সরাসরি যুক্ত থাকবেন আরও ২৫০ মতো লোকবল। এরমধ্যে টিম ম্যানেজমেন্ট, ম্যাচ অফিসিয়াল, কর্মকর্তা, ব্রডকাস্টকর্মী, ধারাভাষ্যকার, মাঠকর্মী ও নিরাপত্তা রক্ষীও রয়েছেন। টুর্নামেন্টের আগে পরে বা চলাকালীন কেউ করোনায় আক্রান্ত হলে জাতীয় ক্রীড়াপল্লী এবং জাতীয় সুইমিংপুলের হোস্টেলে আইসোলেশনে রাখা হবে। ক্রিকেটারদের রাখা হবে হোটেল সোনারগাঁওয়ে। ১৬ ক্রিকেটারের সঙ্গে পাঁচজন কোচিং স্টাফ, ম্যানেজার ও তিনজন সাপোর্টিং স্টাফ হোটেলে উঠবেন।

বেক্সিমকো ঢাকা: মুশফিকুর রহিম, রুবেল হোসেন, তানজিদ হাসান তামিম, নাসুম আহমেদ, মোহাম্মদ নাঈম, নাঈম হাসান, শাহাদাত হোসেন, আকবর আলী, ইয়াসির আলী, সাব্বির রহমান, মেহেদী হাসান রানা, মুক্তার আলী, শফিকুল ইসলাম, আবু হায়দার, পিনাক ঘোষ, রবিউল ইসলাম।

জেমকন খুলনা: সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ, ইমরুল কায়েস, হাসান মাহমুদ, আল আমিন হোসেন, এনামুল হক, শামীম হোসেন, আরিফুল হক, শফিউল ইসলাম, শুভাগত হোম, শহিদুল ইসলাম, রিশাদ হোসেন, নাজমুল ইসলাম, জাকির হাসান, সালমান হোসেন, জহুরুল ইসলাম।

ফরচুন বরিশাল: তামিম ইকবাল, তাসকিন আহমেদ, ইরফান শুক্কুর, আফিফ হোসেন, মেহেদী হাসান মিরাজ, আবু জায়েদ রাহী, তৌহিদ হৃদয়, তানভীর ইসলাম, সুমন খান, সাইফ হাসান, আমিনুল ইসলাম বিপ্লব, মাহিদুল অঙ্কন, পারভেজ হোসেন ইমন, কামরুল ইসলাম রাব্বি, আবু সায়েম, সোহরাওয়ার্দী শুভ।

গাজী গ্রুপ চট্টগ্রাম: মোস্তাফিজুর রহমান, লিটন দাস, মোহাম্মদ মিঠুন, সৌম্য সরকার, মোসাদ্দেক হোসেন, শরিফুল ইসলাম, জিয়াউর রহমান, তাইজুল ইসলাম, শামসুর রহমান, নাহিদুল ইসলাম, সৈকত আলী, মুমিনুল হক, রাকিবুল হাসান, সঞ্জিত সাহা, মাহমুদুল হাসান জয়, মেহেদী হাসান।

মিনিস্টার গ্রুপ রাজশাহী: মোহাম্মদ সাইফউদ্দিন, মেহেদী হাসান, নাজমুল হোসেন শান্ত, নুরুল হাসান, ফরহাদ রেজা, মোহাম্মদ আশরাফুল, আরাফাত সানি, এবাদত হোসেন, ফজলে মাহমুদ রাব্বি, রনি তালুকদার, আনিসুল ইমন, রেজাউর রহমান, জাকির আলী, রাকিবুল হাসান সিনিয়র, মুকিদুল ইসলাম ও সানজামুল ইসলাম।

 

Share.

Leave A Reply