ঘরবধূকে গণধর্ষণের মামলায় আরো এক আসামী গ্রেফতার

0

স্টাফ রিপোর্টার : ঘরবধূকে গণধর্ষণের অভিযোগে দায়ের করা মামলায় শরিফুল ইসলাম নামের আরো এক আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। এ নিয়ে দুইজন আসামীকে গ্রেফতার করা হলো।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার সকালে অভিযান চালিয়ে ঈশ^রদী উপজেলার মুলাডুলি থেকে আসামী শরিফুল ইসলামকে গ্রেফতার করা হয়। গ্রেফতার শরিফুল ইসলাম দাপুনিয়া ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক। এর আগে গত সোমবার (০৯ সেপ্টেম্বর) বিকেলে প্রধান আসামী রাসেল হোসেনকে গ্রেফতার করা হয়।

পাবনা সদর উপজেলার সাহপুর যশোদল গ্রামের এক গৃহবধুর সাথে মোবাইলে প্রেমের সর্ম্পক গড়ে ওঠে  একই গ্রামের রাসেল হোসেন নামের এক যুবকের। গত ২৯ আগষ্ট রাতে বিয়ের প্রলোভনে ডেকে নিয়ে গৃহবধূকে ধর্ষণ করে রাসেল ও তার সহযোগীরা। এ ঘটনায় গত ৫ সেপ্টেম্বর থানায় অভিযোগ দেন ভুক্তভোগী গৃহবধূ।

কিন্তু মামলা নথিভূক্ত না করে মীমাংসা করতে অভিযুক্ত যুবক রাসেলের সাথে গৃহবধুকে বিয়ে দেয়ার অভিযোগ ওঠে সদর থানা পুলিশের বিরুদ্ধে। এ নিয়ে গণমাধ্যমে সংবাদ প্রচার হলে তদন্ত কমিটি গঠন এবং ধর্ষণ মামলা নথিভুক্ত করার নির্দেশ দেয় জেলা পুলিশ। পরে গত সোমবার (৯ সেপ্টেম্বর) বিকেলে ওই গৃহবধূকে থানায় ডেকে নিয়ে মামলা দায়ের ও অভিযুক্ত যুবক রাসেলকে গ্রেফতার করে পুলিশ।

Share.

Leave A Reply