অভিনেতা-প্রযোজক ডিপজল এবার পরিচালনায়

0

এফএনএস বিনোদন: অভিনয় করে নেতিবাচক ও ইতিবাচক দুইভাবেই আলোচনায় এসেছেন মনোয়ার হোসেন ডিপজল। পেয়েছেন সাফল্যও। প্রযোজক হিসেবেও সুনাম অর্জন করেছেন। এবার পরিচালনায় আসছেন তিনি। একটি-দুটি নয় একসাথে নতুন তিনটি সিনেমা পরিচালনা করবেন ডিপজল। এ নিয়ে তিনি বলেন, আগামী ১২ নভেম্বর নতুন সিনেমার শুটিং শুরু করতে যাচ্ছি। মোট তিনটি সিনেমা প্রযোজনা ও পরিচালনা করবো। ছবির নাম এখনো চূড়ান্ত করিনি।

তিনি বলেন, নতুন ছবিতে সাইমন সাদিক নায়ক হিসেবে অভিনয় করবেন। সঙ্গে নায়িকা কে থাকছে তা শিগগিরই জানাবো। ব্যক্তিগত কারণ এবং চলচ্চিত্রের মন্দাবস্থার কারণে বেশ কয়েক বছর তিনি চলচ্চিত্র থেকে দূরে ছিলেন বলেও জানান। কক্সবাজারে কয়েকটি গান, অ্যাকশন ও অন্যান্য দৃশ্যের শুটিং শেষে চলতি মাসের শেষের দিকে ঢাকায় ফিরে সিনেমা ও নায়ক-নায়িকাদের নাম আনুষ্ঠানিকভাবে জানাবেন এই অভিনেতা।

ডিপজল বলেন, পরিচালনা ও প্রযোজনার পাশাপাশি সিনেমাগুলোতে অভিনয়ও করবো। গল্পনির্ভর ভালো মানের সিনেমা দর্শকদের উপহার দিতে চাই। অনেক ভেবেচিন্তে চলচ্চিত্র নির্মাণের সিদ্ধান্ত নিয়েছি। দেশের প্রখ্যাত সংগীত পরিচালক আলম খান ডিপজলের নতুন সিনেমার সংগীত পরিচালনা করবেন।

Share.

Leave A Reply